পুলিশের ৬৭৭ সদস্য করোনায় আক্রান্ত

বাংলাদেশ পুলিশের ৬৭৭ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ৩২৮ জনই ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) কর্মরত। আজ শুক্রবার পর্যন্ত ১৭৪ জন পুলিশ সদস্য আইসোলেশনে আছেন। আর সুস্থ হয়েছেন ৫৫ জন এবং মারা গেছেন চারজন।  

পুলিশ সদর দপ্তর সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় পুলিশের ৬৮ সদস্য আক্রান্ত হয়েছেন। কোয়ারেন্টিনে আছেন ১ হাজার ২২৫ জন।

করোনায় আক্রান্ত হয়ে আজ পুলিশের বিশেষ বাহিনীর সহকারী উপপরিদর্শক নাজির উদ্দিনের মৃত্যু হয়। এ নিয়ে করোনায় চার পুলিশ সদস্য মারা গেলেন। অন্য তিনজন হলেন, ঢাকা মহানগর পুলিশের কনস্টেবল আশেক মাহমুদ, এএসআই আবদুল খালেক ও কনস্টেবল জসিম উদ্দিন।

আরো পড়ুন: সাভারে নতুন আক্রান্ত ৮ জনের ৭ জনই গারমেন্টস শ্রমিক

পুলিশের গণমাধ্যম শাখার এআইজি মাসুদ রানা জানান, পুলিশ সদস্য ও তাদের পরিবারের সুরক্ষায় পর্যাপ্ত ব্যবস্থা ও নির্দেশনা দেওয়া হয়েছে।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 79 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “পুলিশের ৬৭৭ সদস্য করোনায় আক্রান্ত

Comments are closed.