দেশে একদিনে আরো ৭০৬ জনের করোনা শনাক্ত

গত ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড ৭০৬ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে সর্বমোট ১২ হাজার ৪২৫ জনের করোনা শনাক্ত হল। 

আজ বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

তিনি জানান, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ৮৬৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনাভাইরাস পজেটিভ ফলাফল এসেছে ৭০৬টির। আগের দিন ৬ হাজার ২৪১টি নমুনা পরীক্ষা থেকে পজেটিভ এসেছিল ৭৯০ জনের।

কতজন মারা গেছেন তিনি এ তথ্য আজ জানাতে পারেননি।

আরো পড়ুন: মসজিদে নামাজ-তারাবিহ আদায়ের শর্তগুলো কি!

গতকাল মঙ্গলবার জানানো হয়েছিল, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে আরো ১৩০ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে ১ হাজার ৯১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এর আগের এক বুলেটিনে নাসিমা সুলতানা বলেন, সুস্থতার হিসাব শুধু হাসপাতালে যারা ভর্তি ছিলেন তাদেরটাই দেয়া হয়। আর যারা বাড়িতে থেকে সুস্থ হচ্ছেন তাদের এ হিসাবে আনা হয়নি। বাড়িতে থেকে কতজন সুস্থ হয়েছেন তাও খুব শিগগিরই জানানো হবে। যদিও প্রায় ৭৯ শতাংশ রোগী বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 68 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “দেশে একদিনে আরো ৭০৬ জনের করোনা শনাক্ত

Comments are closed.