বাবার সঙ্গে অভিমান, কিশোরের আত্মহত্যা

রাজধানীর শের ই বাংলানগর থানার আগারগাঁও তালতলা এলাকায় বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে এক কিশোর। তার নাম আরমান (১৩)। সে স্থানীয় একটি গাড়ির ওয়ার্কশপে কাজ করতো।

রবিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দিবাগত রাত ৩টার দিকে অচেতন অবস্থায় আরমানকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এর আগে রাত সাড়ে ১২টার দিকে বাসার বাথরুমে কাপড় রাখার হেংগারের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয় আরমান। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আরো পড়ুন: পুঁজিবাজারে উর্ধ্বমুখী লেনদেনে সূচক

নিহত আরমান কুমিল্লা জেলার হোমনা উপজেলার মোবারক হোসেনের ছেলে। বর্তমানে পশ্চিম আগারগাঁও তালতলার একটি বাসায় পরিবারের সাথে ভাড়া থাকতো।

আরমানের বড় ভাই মো. হিরা জানান, আরমান তালতলা এলাকার একটি ওয়ার্কশপে কাজ করতো। বেশ কিছুদিন ধরে এলাকার কিছু বখাটে ছেলেদের সাথে চলাফেরা শুরু করে। এমনকি নেশা করতে শুরু করে। বিষয়টি জানতে পেরে বাবা রাতে আরমানকে বকাঝকা করে এবং চড় থাপ্পড় মারে। এই অভিমানে আরমান বাথরুমে ঢুকে গলায় ফাঁস দেয়। পরে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে আরমানকে হাসপাতালে নিয়ে যাই।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 51 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।