আবুল হাসানাত আব্দুল্লাহ লাইফ সাপোর্টে

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর অসুস্থ হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) নেওয়া হয়েছে। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন তার একান্ত সচিব (পিএস) খায়রুল বাশার।

এসময় তিনি জানান, আবুল হাসানাত আবদুল্লাহ বেশ কিছুদিন ধরে সংসদ ভবন এলাকার সরকারি বাসভবনে অবস্থান করছিলেন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে হঠাৎ শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। রাতে হঠাৎ করে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় । তার অবস্থা গুরুতর হওয়ায় ভর্তির পর চিকিৎসকের পরামর্শে তাৎক্ষণিকভাবে দ্রুত লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এরপর জরুরি বিভাগ থেকে তাকে নেওয়া হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। সেখানে ইসিজির রিপোর্টে হৃদযন্ত্রে রক্ত সঞ্চালনে সমস্যা ধরা পড়ে। এরপর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউতে) স্থানান্তর করা হয়।

আরো পড়ুন: আজ বাবরি মসজিদ ভাঙার রায়

তিনি আরও জানান, আবুল হাসানাত আবদুল্লাহকে হাসপাতালে ভর্তির সময় শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে অক্সিজেনের মাত্রা ৭০ এ নেমে গিয়েছিল এবং পিএইচ ছিল ৭ এ।

আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির রোগমুক্তি কামনা ও দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস ।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 72 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।