ভোলায় হোটেলে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ

ভোলার চরফ্যাশনে বিয়ের প্রলোভন দেখিয়ে আবাসিক হোটেলে আটকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার বিকেলে ধর্ষিতা বাদী হয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের এ অভিযোগ দায়ের করেন। আসামিরা হলেন-সোহাগ, পারভেজ ও মোতালেব। এ ঘটনায় প্রধান আসামি সোহাগসহ তিন জনকে হোটেল থেকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত ৩ অক্টোবর সোহাগ বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে হোটেলে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। এ সময় সোহাগের অপর দুই সহযোগী পারভেজ ও মোতালেব সহায়তা করে।

ওই নারীর অভিযোগ, বিয়ে করবে বলে তাকে ফুসলিয়ে হোটেলে নিয়ে যায় সোহাগ। হোটেলের ম্যানেজার মোতালেব ও পারভেজ সহায়তা করেন সোহাগকে। এই ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। তবে গৃহবধূ কৌশলে হোটেল থেকে পালিয়ে থানার গিয়ে অভিযোগ করেন।

চরফ্যাশন থানার ওসি মনির হোসেন বলেন, গৃহবধূর সঙ্গে মোবাইলে সোহাগের প্রেমের সম্পর্ক হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে হোটেলে নিয়ে আসার পরে এই ঘটনা ঘটে। পরে ধর্ষণের শিকার গৃহবধূ থানায় অভিযোগ দিলে সোহাগসহ তার অপর দুই সহায়তাকারীকে আটক করা হয়েছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 33 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।