গাজীপুরে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ

গাজীপুরের কাশিমপুর এলাকায় একটি স্কুলের ভেতরে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৩) গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে কিশোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় মামলাটি করেন। মামলায় দুজনকে আসামি করা হয়েছে। ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

আসামি দুজন হলেন নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার সম্রাট হোসেন ওরফে শান্ত ও একই থানার ভবানীপুর এলাকার শাকিল আহম্মেদ। তাঁরা গাজীপুরের কাশিমপুরে ভাড়া থাকেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন একটি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকে ওই কিশোরী। গতকাল বুধবার সকালে কিশোরীর মা-বাবা কাজের জন্য কর্মস্থলে যান। কিশোরী তখন বাসায় একা ছিল। দুপুরে সে প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। পথে সম্রাট ও শাকিল কিশোরীকে জোর করে ধরে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে যান। কিশোরীকে ধর্ষণের পর ওই স্থানে ফেলে রেখে তাঁরা পালিয়ে যান। পরে কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারে। আজ সকালে কিশোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় সম্রাট ও শাকিলকে আসামি করে মামলা করেন।

কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম মামলা দায়েরের খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 33 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “গাজীপুরে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ

Comments are closed.