সুষ্ঠু পরিবেশে ভোট হচ্ছে ঢাকা-৫ আসনে

সুষ্ঠু পরিবেশে ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনের ভোট হচ্ছে বলে জানিয়েছেন যাত্রাবাড়ী জোনের এডিসি সাইফুল ইসলাম। শনিবার এ আসনের কয়েকটি কেন্দ্র পরিদর্শন করে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, সকালে নির্দিষ্ট সময় থেকেই ভোটগ্রহণ শুরু হয়েছে। এখন পর্যন্ত কোথাও কোনো ধরনের সহিংসতা দেখা যায়নি। নিরাপত্তার স্বার্থে পুলিশ সদস্যরা কাজ করছেন। অত্র এলাকায় কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এর আগে শনিবার সকাল ৯টা থেকে ঢাকা-৫ আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৫টা পর্যন্ত ইভিএমে এ ভোটগ্রহণ চলবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে নির্বাচন কমিশন (ইসি) এরইমধ্যে সব প্রস্তুতি নিয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৪৮, ৪৯, ৫০, ৬০, ৬১, ৬২, ৬৪, ৬৫, ৬৬, ৬৭, ৬৮, ৬৯ ও ৭০ নম্বর ওয়ার্ড (ডেমরা ও মতিঝিল) নিয়ে ঢাকা-৫ আসন গঠিত।

গতকাল শুক্রবার ইসি জানিয়েছিল, আইনশৃঙ্খলা বজায় রাখতে ঢাকা-৫ উপ-নির্বাচনে ১৫ অক্টোবর থেকে দুজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আগামী ১৯ অক্টোবর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ১৮ অক্টোবর পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

আরো পড়ুন: দুর্গাপূজা উপলক্ষে ১০ নং ওয়ার্ডে ড. নিছার উদ্দিন মঞ্জুর আর্থিক সহায়তা ও মতবিনিময় সভা

ঢাকা-৫ আসনে উপ-নির্বাচনের বিভিন্ন কেন্দ্র পরিদর্শনকালে যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 23 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।