নড়াইলের মামলা: খালেদার স্থায়ী জামিন দিয়েছেন হাইকোর্ট

মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা ও বঙ্গবন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্যের জেরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে নড়াইলে দায়ের হওয়া মামলায় স্থায়ী জামিন দিয়েছেন হাইকোর্ট। বৃহস্পতিবার জামিন আবেদনের শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি আবু জাফর সিদ্দিকী ও বিচারপতি এস এম মবিনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ রায় দেন।

আরো পড়ুন: করোনা আক্রান্ত রোগীর তথ্য সরকার এতদিন গোপন করেছে : বিএনপি

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী। তাকে সহযোগিতা করেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, এহসানুর রহমান প্রমুখ।
এ মামলায় গত ৫ আগস্ট নড়াইলের জেলা ও দায়রা জজ খালেদা জিয়ার জামিন আবেদন নামঞ্জুর করেছিলেন। উল্লেখ্য, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা ও বঙ্গবন্ধুর ভূমিকা নিয়ে ২০১৫ সালের ২১ ডিসেম্বর বিরূপ মন্তব্য করার অভিযোগে ওই বছরের ২৪ ডিসেম্বর খালেদা জিয়ার বিরুদ্ধে নড়াইলে মানহানির মামলা দায়ের করা হয়।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 105 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।