বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল ইসলাম আইসিইউতে

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে তাকে ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, রফিকুল ইসলাম মিয়া বর্তমানে আইসিইউতে আছেন। নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক সহযোগী অধ্যাপক ডা. শফিকুল আলমের অধীনে তার চিকিৎসা চলছে। দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন পরিবার।

বিএনপি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে অসুস্থ ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া এর আগে সিঙ্গাপুরে চিকিৎসা নেন। কিছুটা সুস্থ বোধ করায় করোনাকালীন বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকগুলোতে অংশও নেন তিনি। তবে অসুস্থতার কারণে একাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেননি তিনি।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 42 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।