বিএনপির দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা

সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে বিএনপি। এই দাবিতে দু’দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।
রোববার দুপুরে গুলশানে দলের চেয়ারপারসনের কাযালয়ে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সম্প্রতি অনুষ্ঠিত সকল উপ-নির্বাচনের ফলাফল বাতিল ও পুনরায় নির্বাচনের দাবিতে আগামী ১৯ অক্টোবর সোমবার সারা দেশে মহানগর ও জেলা সদরে এবং ২০ অক্টোবর মঙ্গলবার থানা/উপজেলা পর্যায়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের কর্মসূচি দেয়া হলো।

তিনি বলেন, সম্প্রতি পাবনা এবং শনিবার ঢাকা-৫ ও নওগাঁ-৬-এর জাতীয় সংসদের উপ নির্বাচনে আওয়ামী লীগ এবং সরকার দলীয় সন্ত্রাসী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করে এবং কেন্দ্র দখল করে জাল ভোট দিয়ে সিল মেরে বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে ভোট ছিনতাই করে। নির্বাচন কমিশন নির্বিকার দর্শকের ভূমিকা পালন করে। এর প্রতিবাদে আমরা এই কর্মসূচি দিলাম।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 31 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।