সাকিব চেয়েছিলেন মেসি বার্সা ছেড়ে দিক

32
সাকিব চেয়েছিলেন মেসি বার্সা ছেড়ে দিক
আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ভক্ত সাকিব আল হাসান। সুযোগ পেলেই প্রিয় ফুটবলারের বন্দনায় মেতে ওঠেন বাংলাদেশি তারকা। কিছুদিন আগে বার্সেলোনার সঙ্গে বিরোধ তৈরি হয় মেসির। ওই সময় ক্লাব ছাড়ার ঘোষণা দেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার। শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্ত বদলান মেসি। আরেক মৌসুম থেকে যান বার্সাতেই।

কিন্তু মেসির ভক্ত সাকিবের চাওয়া ছিল অন্য। তিনি চেয়েছেন বার্সা ছেড়ে দিক মেসি। বার্সা ছেড়ে ম্যানচেস্টার সিটি বা পিএসজিতে গেলে মেসি ভালো করতেন বলে মনে করেন বিশ্বসেরা অলরাউন্ডার।

নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভক্ত-সমর্থক ও সাংবাদিকদের অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন সাকিব। সে সময় একটি প্রশ্ন ছিল মেসির ক্লাব ছাড়ার প্রসঙ্গে।

আরো পড়ুন: এক বছর মাঠের বাইরে থেকেও র‌্যাংকিংয়ের শীর্ষ সাকিব!

প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘সত্যি বলতে, আমি চাচ্ছিলাম মেসি ছেড়ে দিক। বার্সা ছেড়ে ম্যানসিটিতে যাক অথবা পিএসজিতেই যাক। আমার ধারণা, ওই দুই জায়গায় গেলে অনেক ভালোভাবে খেলতে পারত, ফ্রিভাবে খেলতে পারত। যেহেতু ওর ক্যারিয়ারের একদম শেষ সময়। এই বছর আর পরের বছর হয়তো ভালোভাবে উপভোগ করতে পারত, যেটা হয়তো বার্সেলোনাতে অতটা সম্ভব নয়, কারণ গত তিন-চার বছর ওর একার ওপর অনেক চাপ।’

সাকিবের নতুন চাওয়া বার্সেলোনাতে যেহেতু মেসি থেকে গেছেন তাহলে নিজের সেরাটা দিয়ে ট্রফি এনে দিক। বাংলাদেশি তারকা বলেন, ‘শেষ পর্যন্ত যেহেতু বার্সেলোনাতেই আছে সে, আমি চাইব, নিজের সেরাটা দিয়ে বার্সেলোনাকে শিরোপা এনে দিয়ে যেন বের হতে পারে, যদি পরের বছর বের হতে চায়।’

চস/স