রাতে সালমার ট্রেইলব্ল্যাজার্সের মুখোমুখি হবে সুপারনোভা

25

উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জ তথা নারী আইপিএলের ফাইনাল ম্যাচে সোমবার (৯ নভেম্বর) রাতে মুখোমুখি হবে সুপারনোভা ও ট্রেইলব্ল্যাজার্স। ম্যাচটিতে বাংলাদেশ থেকে থাকছেন অধিনায়ক সালমা খাতুন। প্রথম রাউন্ডে তিন দলের মধ্যে সেরা হয়েই ফাইনালের টিকিট পেয়েছে সালমার ট্রেইলব্ল্যাজার্স।

প্রথম রাউন্ডে সবার ওপরে থাকলেও, সুপারনোভার বিপক্ষে ম্যাচটি জিততে পারেনি ট্রেইলব্ল্যাজার্স। মাত্র ২ রানে তারা হেরেছিল ম্যাচটি। তাদের পরাজয়ে বিদায় নিশ্চিত হয়ে যায় জাহানারার ভেলোসিটির, ফাইনালের টিকিট পায় নারী আইপিএলের আগের দুই আসরের চ্যাম্পিয়ন দল সুপারনোভা।

ফলে বোঝাই যাচ্ছে, ফাইনাল ম্যাচটি সহজ হতে যাচ্ছে না সালমাদের জন্য। যদিও ম্যাচের ফলাফল ছাপিয়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের নজর থাকবে সালমার পারফরম্যান্সের ওপর। প্রথম রাউন্ডের দুই ম্যাচে যথাক্রমে ২-০-৪-০ ও ৪-০-২৫-১ ছিল সালমার পারফরম্যান্স। ফাইনাল ম্যাচে তার কাছ থেকে ভাল কিছুর আশায়ই থাকবে সবাই।

ট্রেইলব্ল্যাজার্সের সম্ভাব্য একাদশ

স্মৃতি মান্ধানা (অধিনায়ক), দেয়ান্দ্র ডটিন, রিচা ঘোষ (উইকেটরক্ষক), দিপ্তী শর্মা, ডি হেমালতা, হারলিন দেওল, সোফি একলেস্টোন, সালমা খাতুন, নাতাক্কান চান্থাম, রাজেশ্বরী গাইকোয়ার ও ঝুলন গোস্বামী।

সুপারনোভার সম্ভাব্য একাদশ

চামারি আতাপাত্তু, প্রিয়া পুনিয়া, হারমানপ্রিত কাউর (অধিনায়ক), জেমাইমা রদ্রিগেজ, শশীকলা সিরিওয়ার্দানে, অনুজা পাতিল, রাধা যাদব, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), পুনম যাদব, শাকিরা সেলমান এবং আয়াবঙ্গা খাকা।

চস/আজহার