অভিনয় জগতে পা রাখছেন টেনিস তারকা সানিয়া মির্জা

41

ক্রীড়া জগৎ থেকে বিনোদন জগতে প্রবেশ করার ঘটনা নতুন হয়। সেই তালিকায় সংযুক্ত হতে চলেছে সানিয়া মির্জার নাম। ওয়েব সিরিজের মাধ্যমে ক্যামেরার সামনে আসতে চলেছেন টেনিস তারকা।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে একথা জানিয়েছেন সানিয়া মির্জা। বিশেষ কারণেই অভিনয় জগতে পা রাখছেন তিনি। টিউবারকিউলোসিস (টিভি) অর্থাৎ যক্ষ্মারোগের বিরুদ্ধে মানুষকে সচেতন করার তাগিদেই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।

জানা গেছে, পাঁচটি পর্বের সিরিজটির নাম ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’। এক নবদম্পতির কাহিনি সিরিজে ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়াঙ্কা চৌহান। সানিয়াকে গল্পে কীভাবে কীভাবে দেখা যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনো পর্যন্ত জানা যায়নি।

সংবাদমাধ্যমকে সিরিজ সম্পর্কে বলতে গিয়ে সানিয়া জানান, ক্ষয়রোগ খুবই বিপজ্জনক পরিস্থিতিতে রয়েছে। যক্ষ্মারোগে আক্রান্ত প্রায় অর্ধেক রোগীরই বয়স ৩০’র কম। সংকট আরো বেড়েছে করোনা পরিস্থিতিতে। মারণ কোভিডের হাত ধরে মানবদেহে নিঃশব্দে বাসা বাঁধছে এই রোগ।

এই সম্পর্কে মানুষকে সচেতন করা খুবই প্রয়োজন বলে মনে করেন ভারতীয় টেনিস তারকা। সেই কারণেই এই ওয়েবে সিরিজে অভিনয়ে সম্মতি জানিয়েছেন ভারতের টেনিস তারকা। সানিয়ার আশা, তার উপস্থিতি এবং বার্তা অনেক মানুষের জীবনে প্রভাব ফেলবে।

সব ঠিক থাকলে চলতি নভেম্বরের শেষেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে সিরিজের ঝলক। আর গোটা সিরিজ দেখতে পাবেন এমটিভি ইন্ডিয়া (এমটিভি ইন্ডিয়া) এবং এমটিভি নিষেধ (এমটিভি নিষেধ)।

জানা গেছে, চিত্রনাট্য ইতিমধ্যেই প্রস্তুত। খুব শিগগিরিই শুটিং শুরু করে দেবেন সানিয়া। তবে না, এখনই টেনিস কোর্টকে বিদায় জানিয়ে পুরোদমে অভিনয়ে নাম লেখাচ্ছেন না হায়দরাবাদি সুন্দরী।

চস/আজহার