অনুশীলনে পায়ের গোঁড়ালিতে চোট পেয়েছেন সাইফউদ্দিন

21

ব্ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ মাঠে গড়ানোর আগেই শঙ্কার কালো মেঘ ভর করল মিনিস্টার গ্রুপ রাজশাহী দলে। কেননা অনুশীলনে বাঁ পায়ের গোঁড়ালিতে গুরুতর চোট পেয়েছেন দলের মূখ্য প্লেয়ার মোহাম্মদ সাউফউদ্দিন।

চোট পাওয়া সাইফউদ্দিনকে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপর এক্সরে করা হবে। রিপোর্ট দেখে জানা যাবে তিনি টুর্নামেন্টে খেলতে পারবেন কি-না।

ঘটনার সুত্রপাত রোববার (২২ নভেম্বর) সকালে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ সামনে রেখে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে দ্বিতীয় দিনের অনুশীলনে এসেছিলেন সাইফউদ্দিন। অনুশীলনের শুরুতে ওয়ার্ম আপ সেশনে ফুটবল খেলেতে গিয়ে গোঁড়ালিতে গুরুতর চোট পান এই টাইগার পেস বোলিং অলরাউন্ডার। এরপর তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

সাইফউদ্দিনের চোট নিয়ে রাজশাহীর ম্যানেজার হান্নান সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আপাতত ওকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপর প্রয়োজন হলে এক্সরে করাব। আগামীকাল সকাল ১১টায় আমাদের অনুশীলন সেশনে জানা যাবে ওর চোট কতটা গুরুতর।’

আর মাত্র একদিন বাদে অর্থাৎ ২৪ নভেম্বর পর্দা উঠবে ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট বঙ্গবন্ধু কাপের। যেখানে উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহী।

মিনিস্টার গ্রুপ রাজশাহী দলে যারা আছেন: মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, রাকিবুল হাসান (সিনি:), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

চস/আজহার