রিয়ালের জয় দেখলেন ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো আসলেন সান্তিয়াগো বার্নাব্যুতে। দীর্ঘদিন পর আবারো ‘ক্রিস্টিয়ানো,ক্রিস্টিয়ানো’ রবে মাঠ প্রকম্পিত হলো। ভারত থেকে উড়ে গেছেন ব্যাটিং সুপারস্টার রোহিত শর্মা। যিনি রিয়াল মাদ্রিদের ভক্ত। এমন ম্যাচ ব্রাজিলের উদীয়মান তারকা ভিনিসিয়াস জুনিয়র নিজের করে নিলেন।

উত্তাপ, উত্তেজনা ও স্নায়ুক্ষয়ী ম্যাচে রিয়াল মাদ্রিদ ২-০ গোলে হারাল বার্সেলোনাকে। গোল করে রোনালদোর মত উদযাপন করে সম্মান জানালেন ভিনিসিয়াস। ভিআইপি বক্সে বসে হাসলেন মাদ্রিদের হয়ে চার চ্যাম্পিয়নস লিগ জয়ী রোনালদো।

প্রথমার্ধ শেষে গোলশূন্য ছিল দুই দল। ৭১ মিনিটে গোল করেন ভিনিসিয়াস। একক প্রচেষ্টায় বল নিয়ে বক্সে ঢোকেন তিনি। বল শট নেন। বার্সেলোনা ডিফেন্ডারের পায়ে লেগে বল জালে জড়িয়ে যায়। বার্সেলোনার গোলরক্ষক টের স্টেগান এর আগে দারুণ কিছু সেভ করেছেন। এই দফায় আর পারলেন না।

সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের খেলা দেখছেন রোনালদো

লা লিগায় ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে এখন শীর্ষে রিয়াল মাদ্রিদ। ১ পয়েন্ট পেছনে বার্সেলোনা। আর অবস্থান দ্বিতীয়। ম্যাচ শেষ হওয়ার একটু আগে আবারো গোল করেন মারিয়ানো (২-০)।

রোনালদো চমকে দিয়ে এসেছেন। ইতালিতে করোনাভাইরাস আতঙ্কে ম্যাচ বাতিল হয়ে জুভেন্টাস-ইন্টারমিলান সহ কয়েকটি। রোনালদো এই সুযোগে খেলা দেখতে এসেছেন। ভিআইপি বক্সে বসে খেলা দেখেছেন। আর এসময় গ্যালারি থেকে ভেসে আসা তার নামে স্লোগান শুনে হেসেছেন।

চস/জাহেদ

শেয়ার করুন

The Post Viewed By: 101 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।