স্ত্রীর ফাইনাল দেখতে না খেলেই দেশে ফিরেছেন স্টার্ক!

৮ মার্চ মেলবোর্নে অনুষ্ঠেয় নারী টি-২০ বিশ্বকাপ ফাইনাল লড়বে স্বাগতিক অস্ট্রেলিয়া ও ভারত। অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলে আছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান আলিসা হিলি।

অস্ট্রেলিয়া মহিলা দলের ওপেনারের আরেকটি পরিচয়, অস্ট্রেলিয়ার পুরুষ দলের বাঁ-হাতি পেসার মিচেল স্টার্কের স্ত্রী তিনি। স্ত্রীর ফাইনাল খেলা দেখতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের শেষ ম্যাচ না খেলেই তাই দেশে ফিরেছেন মিচেল স্টার্ক।

আরো পড়ুন: অধিনায়কত্বের ইতি টানছেন ‘ম্যাশ’

আজ দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ’ কিন্তু শেষ ম্যাচে স্টার্ককে দেখা যাবে না। নারীদের টি-২০ বিশ্বকাপে হিলির দল ফাইনালে ওঠায় স্টার্ককে ছেড়ে দিয়েছে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। কারণ মাঠে বসেই স্ত্রীর ফাইনাল ম্যাচটি দেখবেন স্টার্ক।

এ ব্যাপারে অস্ট্রেলিয়ার দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, ঘরের মাঠে স্ত্রীর ফাইনাল ম্যাচ দেখা স্টার্কের জন্য জীবনের একমাত্র সুযোগ। তাই আমরা তাকে দেশে ফিরে যাওয়ার অনুমতি দিয়েছি। যাতে দুর্দান্ত একটি ম্যাচে তার স্ত্রীকে সমর্থন দিতে পারে স্টার্ক।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 128 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।