করোনাভাইরাস আতংকে ইতালিতে সকল খেলা বন্ধ

ইতালিতে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ অবস্থায় পৌঁছেছে। দেড় কোটি মানুষকে কোয়ারেন্টাইনে রাখার মতো নজিরবিহীন সিদ্ধান্ত নিয়েও ভাইরাস সংক্রমণ সামাল দিতে হিমশিম খাচ্ছে দেশটি। এখন পর্যন্ত দেশটিতে ৪৬৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

তবে এত কিছুর পরও খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা ছিল। ইতালিয়ান লিগ সিরিআ’য় রোববার রাতে জুভেন্টাস আর ইন্টার মিলানের ‘ডার্বি’ লড়াইও মাঠে গড়ায়। যদিও দর্শক প্রবেশাধিকার ছিল না স্টেডিয়ামে। খেলা চালিয়ে যেতে ‘ক্লোজ ডোর’ ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত হয়।

তবে পরিস্থিতির ভয়াবহতায় এই সিদ্ধান্ত থেকেও সরে আসতে হলো দেশটিকে। সেখানে দর্শকবিহীন ম্যাচসহ সব ধরনের খেলাই বন্ধ ঘোষণা করা হয়েছে এবার।

আরো পড়ুন: করোনাভাইরাসে ইতালিতে ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা ১৩৩

দেশটির স্পোর্টস ফেডারেশনগুলোর সাথে আলোচনা করে দেশটির জাতীয় অলিম্পিক কমিটি (সিওএনআই) সোমবার (৯ মার্চ) এক বিবৃতিতে জানায়, তারা এ বিষয়ে সরকারকে ব্যবস্থা নিতে বলেছে।

প্রসঙ্গত, সিরিআতে খেলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। ঝুঁকির মধ্যেই রোববার রাতে জুভেন্টাসের হয়ে ইন্টার মিলানের বিপক্ষে খেলতে নেমেছিলেন তিনি।

চস/জাহেদ

শেয়ার করুন

The Post Viewed By: 87 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।