পাওলো মালদিনি ও তার ছেলে দানিয়েল করোনায় আক্রান্ত

আক্রান্ত হয়েছেন রোনালদো-মেসির সতীর্থ দিবালাও
করোনাভাইরাসে আক্রান্তের তালিকায় এবার নাম লেখালেন ইতালি ফুটবল দলের সাবেক কিংবদন্তি ডিফেন্ডার পাওলো মালদিনি ও তার ছেলে দানিয়েল মালদিনি।

বাবা-ছেলের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে মালদিনির সাবেক ক্লাব এসি মিলান।

এক বিবৃতিতে এসি মিলানের পক্ষ থেকে জানানো হয়েছে, পাওলো মালদিনি ক্লাবের টেকনিক্যাল পরিচালক করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। তাঁর শরীরেও ভাইরাসের লক্ষণ দেখা দেয়। করোনা টেস্টেও পজিটিভ এসেছে। তাঁর ছেলে এবং এসি মিলান যুব দলের ফরোয়ার্ড দানিয়েল মালদিনির টেস্টেও পজিটিভ এসেছে। পাওলো এবং তাঁর ছেলে এর মধ্যেই বাসায় দুই সপ্তাহ একা কাটিয়েছেন। স্বাস্থ্য বিভাগের পরামর্শ অনুযায়ী, পুরোপুরি সেরে না ওঠা পর্যন্ত তাঁরা কোয়ারেন্টিনে থাকবেন।’

এর আগে করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন জুভেন্টাস তারকা পাওলো দিবালা। করোনায় আক্রান্ত হয়েছেন এই আর্জেন্টাইন তারকা। কয়েক দিন আগে তাঁর করোনা পরীক্ষা করা হয়। গতকাল শনিবার ফলাফল হাতে এসেছে। ফলাফলে দেখা যায়, দিবালা করোনাভাইরাসে আক্রান্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন আর্জেন্টাইন তারকা।

করোনায় আক্রান্ত হলেও এখন পর্যন্ত দিবালার শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি। দিবালা একা নন, তাঁর সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও। তবে এখন পর্যন্ত কারো ক্ষেত্রেই উপসর্গ দেখা যায়নি।

দিবালা ও তার প্রেমিকা ওরিয়ানা সাবাতিনি

নিজের আক্রান্তের খবর জানিয়ে দিবালা লিখেছেন, ‘হ্যালো, সবাইকে জানাতে চাই যে, মাত্রই কোভিড-১৯ পরীক্ষার ফল হাতে পেয়েছি। আমি ও ওরিয়ানা দুজনই পজিটিভ। সৌভাগ্যবশত, আমরা দুজনই শারীরিকভাবে একেবারে ঠিকঠাক আছি। আপনাদের বার্তার জন্য ধন্যবাদ।’

আরো পড়ুন: করোনায় পেছালো কোপা আমেরিকাও

এদিকে, দিবালার করোনায় আক্রান্ত হওয়ার খবর বিবৃতিতে জানিয়েছে জুভেন্টাসও। তারা জানিয়েছে, ‘পাওলো দিবালা মেডিকেল টেস্ট করিয়েছেন, যেটাতে তাঁর শরীরে কোভিড-১৯ পাওয়া গেছে। ১১ মার্চ বুধবার থেকেই তিনি বাড়িতে স্বেচ্ছা কোয়ারেন্টিনে আছেন। স্বাভাবিক নিয়ম মেনেই তাঁর শারীরিক অবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করা হবে। তিনি সুস্থ আছেন, কোনো লক্ষণও দেখা যাচ্ছে না তাঁর শরীরে।’

এ নিয়ে জুভেন্টাসের মোট তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। প্রথমে ডিফেন্ডার ড্যানিয়েলে রুগানি। এরপর ফরাসি মিডফিল্ডার ব্লেইজ মাতুইদিও। এবার সে তালিকার নতুন নাম পাওলো দিবালা।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 101 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

২ thoughts on “পাওলো মালদিনি ও তার ছেলে দানিয়েল করোনায় আক্রান্ত

Comments are closed.