পরিবারসহ হোম কোয়ারেন্টাইনে ওয়াসিম আকরাম

প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে বাঁচার একমাত্র সমাধান ঘরে থাকা। তাই সপরিবারে হোম কোয়ারেন্টাইনে গেলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম।

ইতিমধ্যে অন্যদের সংস্পর্শ থেকে দূরে থাকছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক ও তার পরিবারের সদস্যরা। ঘরে থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছেন তারা।

কভিড-১৯ করোনাভাইরাসে এ পর্যন্ত ১৮ হাজার ৮৯২ ব্যক্তি প্রাণ হারিয়েছেন। আক্রান্ত হয়েছেন ৪ লাখ ২২ হাজার ৬১৪ জন। ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।

আরো পড়ুন: একদিনে করোনায় মৃত্যু ২৩৭৮ জনের

গত বছরের ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে করোনাভাইরাস ছড়িয়ে পড়ে। বর্তমানে ১৯৭টি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে করোনাভাইরাস।

করোনাভাইরাসে পাকিস্তানে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১০০০  জন আর মারা গেছেন ৭ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯ জন আর ৯৭৪ জন এখনও চিকিৎসা নিচ্ছেন।

এ প্রাণঘাতি রোগে বাংলাদেশে মারা গেছেন ৫ জন। মোট আক্রান্ত হয়েছেন ৩৯ জন যাদের ৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 55 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।