এবার কেন উইলিয়ামসন আসছেন তামিমের আড্ডায়

করোনা সঙ্কটের লকডাউনে ঘরবন্দী ভক্ত-সমর্থকদের বিনোদনের খোরাক যুগিয়ে যাচ্ছেন তামিম ইকবাল। চমকের পর চমক উপহার দিয়ে চলেছেন। নতুন নতুন অতিথি নিয়ে এসে দিচ্ছেন উপভোগ্য ও জমজমাট আড্ডা। কথার জাদুতে বের করে আনছেন ক্রিকেট মেগাস্টারদের মনের সব সুপ্ত কথা।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২১ মে) বেলা ৩টায় তামিমের ফেসবুক লাইভ টক শো’তে অতিথি হচ্ছেন নিউজিল্যান্ড ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। তামিমের ইউটিউব চ্যানেলেও উপভোগ করা যাবে ক্রিকেট দুনিয়ার দুই ক্রিকেট সুপারস্টারের রসাল আলোচনা। অজানা অনেক তথ্যই হয়তো জানা যাবে দুজনের আলাপচারিতার মাধ্যমে। আড্ডায় উঠে আসতে পারে কিউইদের ২০১৯ বিশ্বকাপ হাতছাড়া করার প্রসঙ্গও।

গত মঙ্গলবার রাতে তামিমের লাইভ টক শো‘তে বিশেষ অতিথি হয়ে ছিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। তিনি একা নন। তার সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা জমিয়ে দিয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন তারকা ক্রিকেটার- আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলট।

আরো পড়ুন: তামিমের লাইভে আসছেন রোহিত

তার আগে ফেসবুক লাইভ সেশনে একে একে হাজির হন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্যাপ্টেন ফাফ ডু প্লেসিস, ভারতীয় বিস্ফোরক উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা ও টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি।

মুশফিকুর রহিমকে নিয়ে ইনস্টাগ্রাম লাইভে আসার মাধ্যমে দেশের এ তারকা ওপেনারের চমক দেখানোর শুরু। তারপর অনুরাগীদের অনুরোধে ইনস্টাগ্রাম ছেড়ে তামিম লাইভ আড্ডা জমিয়ে তুলেন ফেসবুকে। দর্শকদের সামনে হাজির করেন সাবেক টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাসদের।

সাবেক তারকা ক্রিকেটাররাও বাদ যাননি। খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ও নাঈমুর রহমান দুর্জয়দের পদচারণায়ও মুখরিত হয়ে উঠেছিল তামিমের আড্ডা নির্ভর লাইভ টক শো।

চস/সোহাগ

শেয়ার করুন

The Post Viewed By: 47 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।