কোনো অর্থই পাচ্ছে না রায়না: চেন্নাই মালিক

আইপিএল খেলতে বর্তমানে সকল খেলোয়াড় সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। সেখানে প্রতিটি দলের করোনা পরীক্ষা হচ্ছে। এই করোনা পরিক্ষায় চেন্নাই সুপার কিংসের ১৩ জন খেলোয়াড়ের করোনা পজিটিভ আসে। এমন ঘোষণার পরদিনই আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর থেকে সড়ে দাঁড়ান চেন্নাইয়ে বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না।

কিন্তু এ সিদ্ধান্তটি মোটেও ভালোভাবে নেয়নি চেন্নাই সুপার কিংসের মালিকপক্ষ। দলের অন্যতম মালিক এন শ্রিনিবাসন সাফ জানিয়েছেন, শিগগিরই নিজের ভুল বুঝতে পারবেন রায়না। এছাড়া টুর্নামেন্টের কোনো ম্যাচ না খেলায় আইপিএল থেকে এক টাকাও পাবেন না তিনি।

রায়নার সঙ্গে প্রতি মৌসুমে ১১ কোটি রুপির চুক্তি চেন্নাইয়ের। সেটি এবার তিনি পাবেন না জানিয়ে শ্রিনিবাসন বলেন, এখনো আইপিএলের মৌসুম শুরু হয়নি। সুরেশ রায়না শিগগিরিই বুঝতে পারবে কত বড় জিনিস সে মিস করতে যাচ্ছে এবং অবশ্যই সবকয়টা টাকাই সে হারাতে চলেছে।

এসময় সব ক্রিকেটার নিজের মন মতো সব করতে পারবে জানিয়ে চেন্নাই মালিক আরো বলেন, আমার কথা হলো, কেউ যদি কোনো বিষয় নিয়ে চিন্তিত থাকে বা নাখোশ থাকে, তাহলে চলে যাও। আমি কাউকে কিছু করার জন্য জোর করি না।

উল্লেখ্য, ২০০৮ সালের প্রথম আসর থেকে এখনো পর্যন্ত চেন্নাইয়ের সবকয়টি মৌসুমেই খেলেছেন রায়না। শুধু খেলেছেন বললে কম বলা হয়। কেননা চেন্নাইয়ের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। এখনো পর্যন্ত আইপিএলের ১২ মৌসুমে ১৯৩ ম্যাচে ১৩৭.১৪ স্ট্রাইকরেটে ৫৩৬৮ রান করেছেন রায়না।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 47 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।