সিএসকের সাথে সম্পর্ক ছিন্ন হতে পারে রায়নার

সুরেশ রায়নার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছে চেন্নাই সুপার কিংস। সূত্রের খবর এমনই। ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল না খেলে দেশে ফিরে আসায়েএমনটা হচ্ছে রায়নার সাথে। ২০২১ আইপিএলের আগেই দেশের প্রাক্তন অলরাউন্ডারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে সিএসকে। আইপিএলের শুরুর দিন থেকেই চেন্নাইয়ে খেলেছেন রায়না। মাঝে দু’‌বছর চেন্নাই নির্বাসিত থাকায় রায়না ছিলেন গুজরাট লায়ন্সের অধিনায়ক। তারপর আবার চেন্নাইয়েই ফেরেন।

কিন্তু আইপিএল না খেলেই দেশে ফিরে আসায় বাঁহাতি ব্যাটসম্যানের উপর বিরক্ত চেন্নাই। জানা গেছে, হোটেলে তাঁর জন্য বিলাসবহুল রুম বরাদ্দ না হওয়ায় বিরক্ত রায়না আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন। এমনকি ধোনিও বিষয়টি নিয়ে রায়নার সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু রায়না রাজি হননি।

আইপিএলের একটি সূত্র জানাচ্ছে, ‘‌সিএসকে–র নিয়মানুযায়ী কোচ, অধিনায়ক ও ম্যানেজারই হোটেলে বিলাসবহুল ঘর (‌স্যুইট‌)‌ পান। রায়নাকেও সেরকম ঘরই দেওয়া হয়েছিল। কিন্তু সেই ঘরে নাকি ছিল না ব্যালকনি। তাই বিরক্ত হয়েছেন রায়না।’‌ সূত্রের দাবি, ‘‌বিষয়টা এত মারাত্মক নয় যে আইপিএল না খেলে দেশে ফিরে আসতে হবে। মনে হচ্ছে চেন্নাইয়ে সংক্রমণ বেড়ে যাওয়ায় পরিবার নিয়ে চিন্তিত রায়না দেশে ফিরে এসেছেন।’‌

তবে রায়না যদি সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে ফের আইপিএল খেলতে আসেন, তাহলে পরিস্থিতি বদলাতেও পারে। এমনিতেই দুই ক্রিকেটার দীপক চাহার, ঋতুরাজ গায়কোয়াড় ছাড়া দলের সাপোর্ট স্টাফ সহ প্রায় ১২ জন করোনায় আক্রান্ত। তার উপর রায়না দেশে ফিরে আসায় চেন্নাই সমস্যায় পড়ে গেছে।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 30 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।