অজিদের বিপক্ষে টি-২০ ও ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইংল্যান্ডের

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ভিন্ন দু্ই স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড জাতীয় দলের নির্বাচকরা।

সাইড স্ট্রেইনের কারণে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যাওয়া জেসন রয় অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ফিরতে পারবেন না। তবে দলের সঙ্গে বায়ো সিকিউর বাবলে থাকবেন তিনি।

জস বাটলার, মার্ক উড, জোফরা আর্চাররা ফিরছেন দুই স্কোয়াডেই। ওয়ানডে স্কোয়াডে থাকলেও টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা পাননি জো রুট।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা স্যাম কারেন ছিলেন না পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে। তবে অজিদের বিপক্ষে দুই স্কোয়াডেই আছেন তিনি। তরুণ টম ব্যান্টনও দুই স্কোয়াডেই জায়গা করে নিয়েছেন। মঈন আলিও দুই স্কোয়াডের অংশ হয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে অপরাজিত ফিফটি করা ভিড মালান আছেন টি-টোয়েন্টি স্কোয়াডে। স্য্যাম বিলিংস আছেন দুই স্কোয়াডেই। দুই স্কোয়াডেই রিজার্ভ ক্রিকেটার হিসেবে আছেন সাকিব মাহমুদ।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:

এডউইন মরগান (অধিনায়ক), মঈন আলি, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, জো ডেনলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ ও মার্ক উড।

রিজার্ভ ক্রিকেটার: লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড:

এডউইন মরগান (অধিনায়ক), মঈন আলি, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, আদিল রশিদ, জো রুট, ক্রিস ওকস ও মার্ক উড।

রিজার্ভ ক্রিকেটার- জো ডেনলি, সাকিব মাহমুদ।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 34 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “অজিদের বিপক্ষে টি-২০ ও ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইংল্যান্ডের

Comments are closed.