৬০ বল ব্যাটিং করলে দ্বিশতক হাকাবেন রাসেল: ডেভিড হাসি

গতবছর আইপিএলে কলকাতার হয়ে টপ অর্ডারে ব্যাটিং করতে চেয়েছিলেন আন্দ্রে রাসেল। ক্যারিবিয়ান এই হার্ড হিটার ইচ্ছে পোষণ করেছিলেন তিনে ব্যাট করার। কিন্তু টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে শেষের দিকেই নামতে হয় তাঁকে।

ইচ্ছে পোষণ করলেও তা পূরণ না হওয়ায় অসন্তোষও প্রকাশ করেছিলেন রাসেল। সেই সঙ্গে অধিনায়ক দীনেশ কার্তিকের বেশ কিছু সিদ্ধান্তের সমালোচনাও করেছিলেন এই ক্যারিবিয়ান। তবে এবার আইপিএলের ১৩তম আসরে চাওয়া পূরণ হতে পারে রাসেলের।

নাইট রাইডার্সের সাবেক ক্রিকেটার এবং নতুন মেন্টর ডেভিড হাসি ইঙ্গিত দিয়েছেন ব্যাটিং অর্ডারে উপরের দিকে নামতে পারেন রাসেল। অস্ট্রেলিয়ার সাবেক এই ক্রিকেটার মনে করেন, তিনে নেমে ৬০ বল ব্যাটিং করার সুযোগ পেলে এই ফরম্যাটে দ্বিশতকও হাঁকিয়ে বসতে পারেন এই ক্যারিবিয়ান।

হাসি বলেন, ‘হতেই পারে। দল যদি জেতে ও উপকৃত হয়, তা হলে কেন উপরের দিকে রাসেল নামবে না? রাসেল যদি তিন নম্বরে নেমে ৬০ বল পায় তা হলে ডাবল সেঞ্চুরি করেও ফিরে আসতে পারে। সে যেকোনো কিছুই করার ক্ষমতা রাখে। সে দলের হৃদপিণ্ড।’

‘ইনিংস গড়ার দায়িত্ব থাকছে কার্তিক, ইয়ন মর্গান ও রাসেলের উপরেই। ওদেরই ম্যাচ বের করতে হবে। তা ছাড়া টপ-অর্ডারে টম ব্যান্টন, শুভমন গিল, নীতিশ রানার মতো প্রতিভা আছে’, আরও যোগ করেন হাসি।

এদিকে এবারই প্রথম আইপিএল খেলার সুযোগ পেয়েছেন টম ব্যান্টন। তরুণ এই ইংলিশ ক্রিকেটারের ওপর আস্থা রাখছেন হাসি। জানিয়েছেন, কেকেআরের এবারের আসরের এক্স-ফ্যাক্টর হতে পারেন ডানাহাতি এই ব্যাটসম্যান।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 29 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।