আরব আমিরাতে আইপিএলের খবর নিতে গেলেন গাঙ্গুলি

আর বেশি দেরি নেই। ক্রিকেট ভক্তদের অপেক্ষার প্রহর কাটবে অল্প কদিনের মধ্যেই। আইপিএলের ১৩ তম আসর চলতি মাসের ১৯ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে। টুর্নামেন্ট আয়োজনের কাজ তদারকি করতে আমিরাতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন খোদ গাঙ্গুলি নিজেই। জানা গেছে আইপিএলের বায়ো সুরক্ষিত পরিবেশ তদারকি করতেই দুবাই উড়ে গেছেন ভারতের ক্রিকেট বোর্ডের এই সভাপতি।

বিমানের সামনে দাঁড়িয়ে তোলা সেই ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আইপিএলের জন্য দুবাই যাওয়ার কারণে ছয় মাসের ভেতর এটিই আমার প্রথম বিমান ভ্রমণ।’

ইতোমধ্যেই আইপিএল গভর্নিং কাউন্সিলের কর্তারা এবং আইপিএলের চেয়ারম্যান বৃজেশ প্যাটেল অবস্থান করছেন সংযুক্ত আরব আমিরাতে।

চলতি বছরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় ভাগ্য খুলে গেছে আইপিএলের। বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় সেই স্লটে অনুষ্ঠিত হতে যাচ্ছে জনপ্রিয় এই টুর্নামেন্টটি।

ভারতের করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় আইপিএলের এবারের আসর আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরাতে। দেশটির তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ম্যাচগুলো। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে টুর্নামেন্টটির ১৩তম আসরটি।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 34 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।