ভারতীয় ক্রিকেটার হরভজন প্রতারণার শিকার!

ভারতের সাবেক স্পিনার হরভজন সিং চার কোটি টাকা প্রতারণার শিকার হয়েছেন। এ ঘটনায় চেন্নাইয়ের এক ব্যবসায়ীর নামে অভিযোগ দায়ের করেছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছেন হরভজন। ব্যক্তিগত কারণেই এবার তিনি চেন্নাইয়ের হয়ে আইপিএলে খেলবেন না বলে জানা গেছে। এর মধ্যে প্রতারিত হলেন তিনি।
জি মহেশ নামের এক ব্যবসায়ীর সঙ্গে বন্ধু মারফত আলাপ হয়েছিল তার। এর পর ২০১৫ সালে সেই ব্যবসায়ীকে চার কোটি টাকা ধার দিয়েছিলেন ভারতের এই সাবেক স্পিনার।

গত পাঁচ বছর ধরে হরভজন একাধিকবার তাগাদা দিলেও সেই ব্যবসায়ী এক টাকাও পরিশোধ করেননি। এর পর গত মাসে ২৫ লাখ টাকার চেক হরভজনকে দেন সেই ব্যবসায়ী। কিন্তু সেই চেক বাউন্স করে। তার পরই জি মহেশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেন তিনি।

এরই মধ্যে নীলঙ্কারাই-এর অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের কাছে পিটিশনের কপি পৌঁছেছে। জি মহেশের নাম শমন জারি হয়েছে বলেও জানা যাচ্ছে।

 

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 34 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।