নতুন অস্ত্র নিয়ে আইপিএলে হাজির হবেন ব্রাভো!

আর কয়েকদিন পরেই শুরু হবে ক্রিকেটের সর্বোচ্চ জনপ্রিয় লিগ আইপিএল। আইপিএলকে সামনে রেখে নতুন এক ধরণের স্লোয়ার ডেলিভারি রপ্ত করেছে ডোয়াইন ব্রাভো। চেন্নাই সুপার কিংসের এই ক্যারবিয়ান অলরাউন্ডার বোলিংয়ের নতুন এই অস্ত্রটি ব্যবহার করতে মুখিয়ে আছেন। সম্প্রতি ইএসপিএন ক্রিক ইনফোকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ব্রাভো।

১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের মাঠে শুরু হবে আইপিএলের আসর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে ব্রাভোদের চেন্নাই। এই ম্যাচের আগে নিজের নতুন বোলিং নিয়ে আগাম বার্তা দিয়ে রাখলেন ব্রাভো।

নতুন স্লোয়ারটি প্রসঙ্গে ক্যারিবিয়ান এই তারকা অলরাউন্ডার বলেন, ‘মাঝের (করোনাকালে) বিরতির সময়টায় আমি এক নতুন ধরনের স্লোয়ার ডেলিভারি আয়ত্ত্ব করেছি। এবারের আইপিএলে সেটি ব্যবহার করার অপেক্ষায় আছি।’

স্লোয়ার বোলিং দিয়ে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করতে যথেষ্ট পারদর্শী ব্রাভো। তবে ডেথ ওভারের বোলার হিসেবে তাঁকে অনেক ক্রিকেট প্রেমীরাই গণ্য করেন না। অবশ্য ব্রাভো নিজে এই বিষয়টি মানতে নারাজ।

সেকারণে সকলের ভুল ভাঙাতে প্রস্তুত এই ক্যারিবিয়ান। এই প্রসঙ্গে ব্রাভোর ভাষ্য, ‘অনেকেরই ধারণা আমি ডেথ বোলার হিসেবে ভালো নই। কিন্তু এটা ভুল।’

আইপিএলের ইতিহাসে ১৪৭ উইকেট শিকার করেছেন ডোয়াইন ব্রাভো। টুর্নামেন্টটির পঞ্চম সর্বোচ্চ উইকেটশিকারিও তিনি।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 30 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।