নেইমারসহ পাঁচজনকে একই ম্যাচে লাল কার্ড

লিগ ওয়ানে নিজেদের প্রথম দুই ম্যাচেই হারল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পিএসজি। রবিবার ঘরের মাঠে মার্সেইয়ের কাছে ১-০ গোলে হেরেছে নেইমারের দল পিএসজি। তবে এই ম্যাচে জয় পরাজয়ের হিসাবের আলোচিত বিষয় হচ্ছে, ম্যাচটিতে ১০টি হলুদ কার্ড ও ৫টি লাল কার্ড দেখাতে হয়েছে রেফারিকে।

লাল কার্ড দেখেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারও। যে পাঁচজনকে লাল কার্ড দেখানো হয়েছে তার মধ্যে পিএসজির তিনজন। তারা হলেন নেইমার, কুরজাওয়া ও প্যারেডেস। মার্সেইয়ের লাল কার্ড দেখা দুই খেলোয়াড় হলেন আমাভি ও বেনেদেত্তো।

পার্ক দেস প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটিতে শুরু থেকেই দুই দলের খেলোয়াড়দের মধ্যে বাদানুবাদ চলছিল। কিন্তু নির্ধারিত ৯০ মিনিটের পরে গিয়ে মারামারিতে রূপ নেয়। যে ঘটনা চলে গিয়েছিল রেফারির নিয়ন্ত্রণের বাইরে।

প্রথমে লাল কার্ড দেখানো হয় দুই দলের দুই লেফট ব্যাককে। পিএসজির কুরজাওয়া ও মার্সেইয়ের আমাভি ঘুষাঘুষিতে জড়িয়ে পড়লে তাদের লাল কার্ড দেখান রেফারি।

আরো পড়ুন: দুর্দান্ত কামব্যাকে ইউএস ওপেনের নতুন রাজা থিয়েম

পিএসজির প্যারেডেস ও মার্সেইয়ের বেনেদেত্তোকে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয়। তারাও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েছিলেন। পরে ভিএআর রিভিউয়ের মাধ্যমে রেফারি নিশ্চিত হন যে, নেইমার মার্সেইয়ের আলভারো গঞ্জালেজকে পেছন থেকে মাথার পেছনে আঘাত করেন। যার কারণে নেইমারকে রেফারি লাল কার্ড দেখান। নেইমার ও গঞ্জালেজের মধ্যে ম্যাচের শুরু থেকেই বাদানুবাদ চলছিল।

তবে, ম্যাচের পরে নেইমার বলেছেন যে, ‘গঞ্জালেজ একজন বর্ণবাদী। যে কারণে আমি তাকে আঘাত করেছি।’

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 29 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।