৩ গোল পিছিয়েও চেলসির ড্র

দারুণ একটি ম্যাচে স্বাক্ষী হলো চেলসি। ৩ গোলে পিছিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র করেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

দুই মৌসুম পর লিগে ফেরা ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে চেলসি।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ওয়েস্ট ব্রমউইচ নিজেদের মাঠে চতুর্থ মিনিটে লিড নেয়। মাথেউস পেরেইরার বাড়ানো বল কোনাকুনি শটে গোলটি করেন ক্যালাম রবিনসন। ২৫তম মিনিটে থিয়াগো সিলভার হাস্যকর ভুলে দ্বিতীয় গোল হজম করে চেলসি।

সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে পারেননি এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। সেখান থেকে বল নিয়ে ছুটে গিয়ে গোলরক্ষককে একা পেয়ে নিজের জোড়া গোল উদযাপন করেন আয়ারল্যান্ডের ফরোয়ার্ড রবিনসন।
দুই মিনিট পর চেলসিকে আরও কোণঠাসা করে ফেলে ওয়েস্ট ব্রমউইচ। কর্নারে ডারনেল ফুরলংয়ের হেডের পর ফাঁকায় থাকা কাইল বার্টলে আলতো টোকায় স্কোরলাইন ৩-০ করেন।

বিরতির পর ধীরে ধীরে শক্তি বাড়াতে থাকে চেলসি। ৫৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্টের ডান পায়ের জোরালো শটে ব্যবধান কমায় ব্লুজরা। পরে ৭০তম মিনিটে ব্যবধান আরও কমায় চেলসি। কাই হাভার্টসের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডান পায়ের দারুণ শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন ক্যালাম হাডসন-ওডোই।

আরো পড়ুন: হায়দরাবাদকে হারিয়ে প্রথম জয় কলকাতার

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সমতার স্বস্তি ফেরে চেলসি শিবিরে। হাভার্টসের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। সামনে থাকা আব্রাহাম সুযোগ কাজে লাগান নিখুঁত টোকায়।

লিগে তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে চেলসি। ওয়েস্ট ব্রমউইচের পয়েন্ট ১।

চস/জ

শেয়ার করুন

The Post Viewed By: 45 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “৩ গোল পিছিয়েও চেলসির ড্র

Comments are closed.