সহ-সভাপতি পদে তাবিথ-মহির ‘টাই’, ৩১ তারিখ পুনরায় ভোট

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে ৬৫টি করে ভোট পেয়েছেন দুই সহ-সভাপতি প্রার্থী তাবিথ আউয়াল এবং মহিউদ্দিন আহমেদ মহি। এই অমীমাংসিত নির্বাচনের ফল আনার জন্য হবে পুনরায় ভোটগ্রহণ।

প্রধান নির্বাচন কমিশনার মেসবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন, আগামী ৩১ অক্টোবর (শনিবার) মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়ালের মধ্যে পুনরায় ভোট হবে। দু’জনেরই আশা পুনঃনির্বাচনে সুচিন্তিত রায় দেবেন কাউন্সিলররা।

৪ বছরের জন্য ফুটবলের অভিভাবক ঠিক করার লড়াইয়ে ভোট দেন ১৩৫ জন কাউন্সিলর। পদের সবগুলোতেই জয় পান সম্মিলিত পরিষদের প্রার্থীরা। কিন্তু ঝামেলা বাঁধে ৪ নম্বর সহ-সভাপতিকে নিয়ে। হাড্ডাহাড্ডি লড়াই হয় তাবিথ আর মহির মাঝে। যেখানে সমান ৬৫টি করে ভোট পেয়েছেন মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল।

আরো পড়ুন: উৎসবমুখর পরিবেশ বাফুফের নির্বাচনে

কাজী সালাউদ্দিনের সম্মিলিত পরিষদ থেকে নির্বাচন করেও সহ-সভাপতি পদে একমাত্র প্রার্থী হিসেবে জিততে পারেননি আমিরুল ইসলাম বাবু।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 59 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।