ক্রিকেটার মিরাজ পুত্রসন্তানের বাবা হলেন

আর একদিন পর মাঠে ফিরবে বাংলাদেশের ক্রিকেট। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে তিন দলের টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্ট’স কাপ। ক্রিকেটে ফেরার আগে সুসংবাদ পেলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। পুত্রসন্তানের বাবা হয়েছেন এই অফস্পিনার।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের এই সুসংবাদ নিজেই জানিয়েছেন মিরাজ। ফেসবুকে নতুন অতিথি আসার খবর জানিয়ে মিরাজ লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ! আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্রসন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহতায়ালার।’

গত বছরের ২১ মার্চ রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২২ বছর বয়সী মিরাজ। দীর্ঘ প্রণয়ের পর প্রীতিকে বিয়ে করেন এই স্পিনার। এবার এই দম্পতির ঘর আলো করে এলো নতুন অতিথি। তবে নতুন অতিথি আসার খবর জানালেও তার কোনো ছবি প্রকাশ করেননি মিরাজ।

চস/আজহার

শেয়ার করুন

The Post Viewed By: 26 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।