পদত্যাগ করলেন মিসবাহ

পাকিস্তান ক্রিকেট দলে এতদিন একাধিক দায়িত্ব পালন করে এসেছেন মিসবাহ-উল-হক। সম্প্রতি দলটির প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে পদত্যাগ করছেন তিনি। অবশ্য যথারীতি পাকিস্তানের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন দেশটির সাবেক অধিনায়ক।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে জিও নিউজ। গণমাধ্যমটি জানিয়েছে, অতিরিক্ত চাপের কারণেই মিসবাহ এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নিজেই সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৯ ওয়ানডে বিশ্বকাপে আশানুরূপ ফলাফল করতে পারেনি পাকিস্তান। পালাবদলের প্রক্রিয়ায় গত সেপ্টেম্বরে মিসবাহকে একইসঙ্গে প্রধান কোচ ও প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দুটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার পর মিসবাহর অধীনে পাকিস্তান দলকে ঢেলে সাজানো হয়। এছাড়া পরিবর্তন আনা হয় অধিনায়কত্বেও। তবুও কাঙ্ক্ষিত ফল পাচ্ছিল না দলটি।

গত কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল, পদটি ছেড়ে দিতে চলেছেন মিসবাহ। অবশেষে সেটাই সত্যি হলো। পাকিস্তানের সাবেক তারকা বোলার শোয়েব আখতার এই পদ বুঝে নিতে চাইছেন। তবে বোর্ডের পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 23 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “পদত্যাগ করলেন মিসবাহ

Comments are closed.