ইরাকি তারকাকে বিয়ে করলেন জন সিনা

রেসলিং মানেই বর্তমানে যে নামটি না আসলেই নয় সেটি হলো জন সিনা। এবার সেই জন সিনাকে নিয়েই আসলো গরম খবর। সম্পতি জন সিনা বিয়ে করেছেন একজন ইরাকি তরুণীকে। পরিবার ছাড়া আর কেউই তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। সংগোপনেই শেষ হয়েছে তাদের বিয়ের উৎসব।

২০১৯ থেকেই ৩১ বছর বয়সী শে শারিয়াজের সঙ্গে পরিচয় সিনার। প্রেমের সম্পর্কে খুব একটা ভালো করতে পারেননি জন সিনা। তাই তো এবার সতর্ক ছিলেন গোপনীয়তা রক্ষার ব্যাপারে। সবার অলক্ষ্যে বিয়েটাও সেরে নিলেন তিনি।

শোনা যাচ্ছে, বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেছেন জন। গত মাসেই আংটিবদল হয় তাদের। তখনই নাকি বান্ধবীর সঙ্গে রেজিস্ট্রি করার জন্য আবেদন করেন জন সিনা। বুধবার ছোট্ট অনুষ্ঠানে পরিণয় সম্পন্ন হয়েছে এই দম্পতির। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। এমনকি, শে বা সিনা কেউই বিয়ের ব্যাপারটি নিজে থেকে জানাননি।

আরো পড়ুন: পদত্যাগ করলেন মিসবাহ

৩১ বছরের শে’র জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। ভ্যানকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত তিনি। ২০১৮ সালে নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন।

এর আগে রেসলিংয়ের আরেক তারকা নিকি বেল্লার সঙ্গে প্রায় ৫ বছরের বেশি সময় ঘনিষ্ঠ ছিলেন জন সিনা। বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৮ সালে নিকি জন সিনার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এর আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ে করেছিলেন জন।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 92 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।

One thought on “ইরাকি তারকাকে বিয়ে করলেন জন সিনা

Comments are closed.