গোপ্রোর নতুন অ্যাকশন ক্যামেরায় থাকছে ফ্রন্ট ডিসপ্লে

প্রথমবারের মতো ফ্রন্ট ডিসপ্লেসহ অ্যাকশন ক্যামেরা আনছে গোপ্রো। নতুন প্রযুক্তির এই ক্যামেরা সেপ্টেম্বরেই বাজারে আসতে পারে। ডিভাইসটির নাম হবে গোপ্রো হিরো ৯।

জার্মান ওয়েবসাইট ইউন ফিউচার নতুন প্রযুক্তির এই ক্যামেরার ছবি ও তথ্য প্রকাশ করেছে। তথ্য অনুযায়ী, ৫কে রেজুলেশনের ক্যামেরাটির ফ্রন্টে ডিসপ্লে থাকবে। এতে ব্যাটারি লাইফ, রেকর্ডিং টাইম, ভিডিও সেটিংস দেখা যাবে।

ব্যবহারকারী নিজের দিকে ক্যামেরা তাক করে যে দৃশ্য ধারণ করবে সেটাও স্ক্রিনে দেখা যাবে বলে জানিয়েছে ইউন ফিউচার। গোপ্রো হিরো ৯ এর দাম কেমন হবে সে সম্পর্কে কিছু জানা যায়নি। এমনকি বিস্তারিত তথ্যও প্রকাশ্যে আসেনি। তবে কিছুদিন অপেক্ষা করলেই সব তথ্য জানা যাবে।

আরো পড়ুন: বাংলাদেশের বন্ধু প্রণব মুখার্জী আর নেই 

গোপ্রো ছাড়াও, ফ্রন্ট ডিসপ্লেসহ জেডভি-১ মডেলের একটি ক্যামেরা এনেছে সনি। তবে সবার নজর গ্রোপোর দিকেই। প্রতি বছর এ সময়টাতেই নতুন ক্যামেরা নিয়ে হাজির হয় মার্কিন কোম্পানিটি।

চস/স

শেয়ার করুন

The Post Viewed By: 42 People

Chattogram Somoy

চট্টগ্রাম থেকে পরিচালিত চট্টগ্রাম সময় একটি আধুনিক নিউজ পোর্টাল। ২৪ ঘন্টা খবরের সন্ধানে ছুটে চলা একদল সংবাদদাতা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে ২০১৯ এর জুলাইয়ে। কোনো একটা নির্দিষ্ট দিক নয়, চট্টগ্রাম সময় কাজ করছে প্রতিটা দিক নিয়ে। আমাদের ভবিষ্যৎ পথচলায় আপনাদের সাথী হিসেবে পেতে চাই।