spot_img

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

বান্দরবানে ম্যানেজার অপহরণ: ১৫ লাখ টাকা মুক্তিপন দাবী

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতির পর অপহৃত সোনালী ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দীনের পরিবারের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা।

পরিবার সূত্রে জানা যায়, বুধবার (৩ এপ্রিল) রাতে তাদের সঙ্গে অপহরণকারীরা যোগাযোগ করেছে। সে সময় তারা মুক্তিপণ দাবি করে।

জেলা প্রশাসক শাহ্ মুজাহিদ উদ্দীন জানান, আমরা অপহৃত সোনালী ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দীনেকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আজ কালকের মধ্যে তাকে ছেড়ে দিতে পারে অপহরণকারীরা।

এদিকে থানচি উপজেলায় কয়েকটি ব্যাংকে সন্ত্রাসী হামলা ও টাকা লুটের পর কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ’র সাথে সব ধরনের সংলাপ ও যোগাযোগ বন্ধ করে দিয়েছে শান্তি প্রতিষ্ঠা কমিটি। সেই সাথে এ ঘটনার জন্য নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে কমিটির সদস্যরা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে বান্দরবান জেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কমিটির সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। বৈঠকে শান্তি প্রতিষ্ঠা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২ এপ্রিল) রাতে কেএনএফের সদস্যরা সোনালী ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকে ব্যাংকে হানা দিয়ে অপহরণ করে নিয়ে যায়। সে সময় ব্যাংকের নিরাপত্তার কাজে নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর ১৪টি অস্ত্র ও ৪ শতাধিক গোলাবারুদ লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss