spot_img

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

বিয়ে করতে দেশে এসে সড়কে ঝরল প্রবাসীর প্রাণ

আগামী ২৪ জুলাই তার বিয়ে হবার কথা। মাত্র চারদিন আগে দেশে ফিরেছিলেন সৌদি প্রবাসী জুয়েল (৩০)। শুরু করেছেন কেনাকাটাও। কিন্তু তার আর বিয়ে করা হলো না। বুধবার (১০ জুলাই) মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তিনি।

এদিন বিকাল ৩টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসদর বাস ষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামের মোঃ শাহাজানের পুত্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সৌদি প্রবাসী জুয়েলের সাথে একই উপজেলার একটি মেয়ের সাথে বিয়ে ঠিক হয়। ইতিমধ্যে মোবাইলে আকদও সম্পন্ন হয়েছে। ২৪ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বৌ কে ঘরে তোলার প্রস্তুতি চলছে। বুধবার বিয়ের কেনাকাটা করতে সীতাকুণ্ড পৌরসদরে আসেন জুয়েল। কেনাকাটা শেষে ফেরার সময় বাস ষ্ট্যান্ড এলাকায় তাকে অজ্ঞাত গাড়ি চাপা দিলে গটনাস্থলেই তার মৃত্যু হয়।

বারৈয়াঢালার ইউপি চেয়ারম্যান মোঃ রেহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি বিয়ে করতে দেশে আসে। আকদ হয়ে যাওয়া স্ত্রীকে অনুষ্ঠান করে তুলে আনার আয়োজন চলছিলো। তা আর হলো না। গাড়ি চাপায় সে মারা গেছে। খবর পেয়ে আমি তার বাড়িতে এসেছি। এখানে শোকের মাতম চলছে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জের দায়িত্বে থাকা এসআই মোঃ আলমগীর হোসেন বলেন, আমরা দুর্ঘটনাস্থলে যাবার আগেই লাশ বাড়ি নিয়ে যায় তার স্বজনরা। তাই আমরা বিস্তারিত তথ্য পাইনি।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss