সারেগামাপার চার বিচারক করোনায় আক্রান্ত

127
  |  বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০ |  ৩:৫২ অপরাহ্ণ
ads here

একইসঙ্গে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো সারেগামাপার চার বিচারক শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং এবং মনোময় ভট্টাচার্য।

ads here

প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হন গায়ক শ্রীকান্ত আচার্য এবং মনোময় ভট্টাচার্য। তাদের আক্রান্ত হওয়ার খবর প্রথম আসে। আর তারপরেই উপসর্গ দেখা যেতে থাকে বাকিদের মধ্যে। বুধবার রিপোর্ট পজিটিভ এসেছে আকৃতি কক্কর এবং মিকা সিং এর। এছাড়াও জ্বর হয়েছিল গায়িকা এবং আর এক বিচারক ইমন চক্রবর্তীর। তবে তার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। রাঘব চট্টোপাধ্যায়, জয় সরকার এবং আবীর চট্টোপাধ্যায়, এদের রিপোর্টও নেগেটিভ আসে। কিন্তু প্রত্যেকে এই মুহূর্তে বাড়িতে আইসোলেশনে রয়েছে বলে জানা যাচ্ছে।

করোনা যে দ্রুত ছড়িয়ে পড়ছে তা এই ঘটনা থেকেই আন্দাজ করা যায়। কিছুদিন আগেই শুরু হয়েছে সারেগামাপা। ইতিমধ্যে অন্যান্য বারের মতো এবারও এই রিয়েলিটি শো জনপ্রিয় হয়েছে মানুষের মধ্যে। কিন্তু একসঙ্গে চার চারজন বিচারক করোনা আক্রান্ত হওয়ায় মাথায় হাত পড়েছে চ্যানেলের নির্মাতাদের। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সারেগামাপা। আর তাই বেশ চিন্তায় পড়েছেন জি বাংলার নির্মাতারা।

চস/আজহার

ads here