এবার নোয়াখালীর চাটখিলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

91
  |  শনিবার, অক্টোবর ২৪, ২০২০ |  ৪:৩৯ অপরাহ্ণ
ads here

নোয়াখালীর চাটখিলে ৯ বছরের এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মিরাজ হোসেন (১৮) নামের এক তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় বাদী হয়ে ধর্ষণের শিকার শিশুটির মা ওই তরুণকে আসামি করে শনিবার সকালে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। দুপুর সোয়া ১২টার পুলিশ অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে। অভিযুক্ত মিরাজ হোসেন পূর্ব করটখিল গ্রামের আমিন উল্যা মুন্সী বাড়ীর মনির হোসেনের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

ads here

শনিবার দুপুরে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২১ অক্টোবর উপজেলার বিরসাহাপুর ইউনিয়নের বাসিন্দা ও মামলার বাদী পারিবারিক কাজে বাড়ির বাইরে যান। এসময় তার বুদ্ধি প্রতিবন্ধী শিশু কন্যা

ঘরে একা ছিল। এই সুযোগে বিকাল ৩টার দিকে একই গ্রামের বখাটে মিরাজ শিশুটির ঘরে প্রবেশ করে তাকে ফুসলিয়ে ঘরের পাশের সুপারি বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। বিকালের দিকে শিশুটির মা বাড়িতে ফিরলে মেয়েটি কাঁদতে কাঁদতে তাকে ঘটনা জানায়।

চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার রাতে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। শিশুটিকে উদ্ধার করে শনিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

চস/আজহার

ads here