চুরির অভিযোগে নিজের সন্তানকে পুলিশের হাতে তুলে দিলেন মা

80
  |  রবিবার, অক্টোবর ২৫, ২০২০ |  ৩:১৭ অপরাহ্ণ
ads here

নগরীর আসকার দিঘির দক্ষিণ পাড় এলাকার শতদল ক্লাবের সামনে থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে মো. তুহিন ভূঁইয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ads here

শনিবার (২৪ অক্টোবর) রাতে মোটরসাইকেল চুরির মামলার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় চুরি যাওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।

তুহিন ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার সুলতানপুর এলাকার মো. কোকন ভুঁইয়ার ছেলে। তিনি কোতোয়ালী থানাধীন আসকার দিঘির দক্ষিণ পাড় এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, নিজের সন্তান মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত বিষয়টি জানতে পেরে ছেলে মো. তুহিন ভূঁইয়াকে বাড়ি থেকে পালাতে দেননি পারভিন আক্তার। পরে পারভিন আক্তার নিজেই ছেলে তুহিনকে পুলিশের গাড়িতে তুলে দেন।

এর আগে নগরীর রিয়াজউদ্দিন বাজার তামাকুমুন্ডি লেইন এলাকায় রাস্তার পাশে মোটরসাইকেল পার্কিং করে মোবাইল মেরামত করতে যান মো. আশফাক হোসেন। এসে দেখেন তার মোটরসেইকেলটি নেই। পরে কোতোয়ালী থানা পুলিশের শরণাপন্ন হন আশফাক হোসেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পূর্বকোণকে বলেন, রিয়াজউদ্দিন বাজার তামাকুমুন্ডি লেইন এলাকা থেকে মোটরসাইকেল চুরির অপরাধে আসকার দিঘির দক্ষিণ পাড় এলাকা থেকে মো. তুহিন ভূঁইয়া নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার হেফাজত থেকে চুরি করা মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

মোটরসাইকেল চুরির সঙ্গে তুহিন জড়িত বিষয়টি জানতে পেরে তার পারভিন আক্তার তুহিনকে বাড়ি থেকে পালাতে দেননি। তিনি নিজেই তুহিনকে পুলিশের গাড়িতে তুলে দেন।

তুহিনের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অপরাধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

চস/আজহার

ads here