প্রেমিকার সঙ্গে দেখা করে বিপাকে রিয়াল তারকা

56
ads here

মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে বার্সেলোনাকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়াল খেলোয়াড়দের জন্য তা খুশির খবরই বটে। অবশ্য এরই মধ্যে দুঃসংবাদ শুনতে হচ্ছে দলটির তারকা স্ট্রাইকার লুকা জোভিচকে। শাস্তির মুখে পড়েছেন তিনি।

ads here

বিদেশে খেলার কারণে দেশে ফিরে ১৪ দিন আইসোলেশনে থাকার কথা ছিল জোভিচের। কিন্তু করোনা স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে জোভিচ প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েই সমস্যায় পড়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ফাস্ট পোস্টের খবরে জানা গেছে, গত মার্চে স্পেন থেকে নিজের দেশ সার্বিয়ায় গিয়েছিলেন জোভিচ। সেই সময় ১৪ দিনের সেলফ আইসোলেশনে থাকার কথা ছিল তাঁর। তবে বেলগ্রেডে ১৪ দিনের নিয়ম না মেনে প্রেমিকার জন্মদিনের পার্টিতে যান তিনি।

তাই ছয় মাসের কারাদণ্ড হওয়ার কথা জোভিচের। এরই মধ্যে সরকারি আইনজীবীরা আদালতে গিয়ে ছয় মাস কারাদণ্ডের পক্ষে বক্তব্য দিয়েছেন। এই মামলা যাতে আদালত পর্যন্ত না গড়ায়, সে জন্য ৩৫ মিলিয়ন মার্কিন ডলার জরিমানা করা হয়েছিল তাঁকে। কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করেন জোভিচ।

সার্বিয়ার সরকারি কর্মকর্তারা দেশটিতে করোনাভাইরাস সংক্রমণের জন্য জোভিচকে দায়ী করেছেন। অবশ্য জোভিচ জানিয়েছেন, তাঁকে ১৪ দিনের আইসোলেশনে থাকার কথা জানানো হয়নি। তা ছাড়া স্পেন ও সার্বিয়া দুই দেশেই কোভিড পরীক্ষায় নেগেটিভ ধরা পড়েন।

চস/আজহার

ads here