৯ মাস পর ফিরছে ইত্যাদি, প্রচারিত হবে বৃহস্পতিবার

100
  |  মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ |  ৪:৩৭ অপরাহ্ণ
ads here

মহামারি করোনা ভাইরাসের আবহে অনেক মাস থমকে ছিল ‘ইত্যাদি’র ক্যামেরা। তবে দীর্ঘ ৯ মাস বিরতির পর জনপ্রিয় এই ম্যাগাজিন আবারও শুরু হচ্ছে। আগামী ২৯ অক্টোবর বৃহস্পতিবার বাংলাদেশ টেলিভিশন এবং বিটিভি ওয়ার্ল্ডে রাত সাড়ে আটটার বাংলার সংবাদের পর এই অনুষ্ঠান প্রচারিত হবে।

ads here

জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠান বাংলাদেশ টেলিভিশনে কয়েক যুগ ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। করোনাভাইরাসের জন্য দীর্ঘদিন হয়নি অনুষ্ঠানটি। এর উপস্থাপক হানিফ সংকেত সোশ্যাল মিডিয়া পোস্টে করে জানান, দীর্ঘ বিরতি কাটিয়ে প্রচার হতে যাচ্ছে ‘ইত্যাদি’র ব্র্যান্ড নিউ এপিসোড।

সোশ্যাল মিডিয়া পোস্টে হানিফ সংকেত জানান, এবারের পর্বে থাকবে নিয়মিত সব পরিবেশনাগুলো। থাকবে বেশ কিছু নাচ ও গানও। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের উপস্থিতিতে ধারণ করা হয়েছে এবারের পর্ব। ১৪ অক্টোবর রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে।

স্বেচ্ছাশ্রমে ৬০০ বাঁশের সেতু বানিয়ে আলোচিত বগুড়ার সোনাতলা উপজেলার হলিদাবগা গ্রামের সেই জাহিদুল ইসলামকে দেখা যাবে জনপ্রিয় বিনোদন ম্যাগাজিন ‘ইত্যাদি’ অনুষ্ঠানে।

স্বেচ্ছাশ্রমে বাঁশের সেতু নির্মাণের কারিগর জাহিদুল ইসলামকে ‘ইত্যাদি’র এবারের পর্বে দেখা যাবে। ৪০ বছর ধরে এলাকায় নদী, খাল-বিলে বাঁশের সেতু বানিয়ে চলেছেন জাহিদুল। এই পর্যন্ত স্বেচ্ছাশ্রমে প্রায় ৬০০ বাঁশের সেতু বানিয়েছেন তিনি। অনেক সেতু নির্মাণের কয়েক বছরের মধ্যে পাকা সেতু হয়েছে।

এবারের পর্বের উল্লেখযোগ্য শিল্পীরা হলেন- সোলায়মান খোকা, জিয়াউল হাসান কিসলু, আজিজুল হাকিম, আব্দুল কাদের, আফজাল শরীফ, সুভাশিষ ভৌমিক, শবনম পারভীন, কামাল বায়েজীদ, আমিন আজাদ, মো. বারী, জিল্লুর রহমান, নজরুল ইসলাম, নিপু, জামিল হোসেন, তারেক স্বপন, জাহিদ সিকদার, নাফা, মতিউর রহমান, আনোয়ার শাহী, শামীম, রাশেদ মামুন অপু, বাহার, ইমিলা, মনজুর আলম, জাহিদ চৌধুরীসহ অনেকে। পরিচালকের সহকারী হিসাবে ছিলেন যথারীতি রানা ও মামুন।

চস/আজহার

ads here