বিয়ে করলেন অর্ণব-সুনিধি

95
  |  বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ |  ১১:৪৫ পূর্বাহ্ণ
বিয়ে করলেন অর্ণব-সুনিধি
ads here
এখন আর নিয়মিত খবর পাওয়া যায় না শিল্পী শায়ান চৌধুরী অর্ণবের। মাঝে মাঝে নতুন খবর নিয়ে হাজির হোন এই সঙ্গীতশিল্পী। অনেকদিন আবারো ডুব দিয়ে এবার ভিন্ন খবর নিয়ে এলেন তিনি। বিয়ে করেছেন এই জনপ্রিয় তারকা।

কনে সুনিধি নায়েক। বিশ্বভারতিতে পরিচয় অর্ণব ও সুনিধির। সুনিধি বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়ছেন। তিনি একজন পেশাদার এসরাজ বাদক। পাশাপাশি গান করেন। অর্ণবের সঙ্গে এরইমধ্যে দুটি রবীন্দ্রসঙ্গীত ইউটিউবে মুক্তি পায় তার। সেগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে।

ads here

অর্ণবের ভক্তদের সুনিধির কথা এরইমধ্যে জানা। বেশ কয়েকটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে এবং তাদের প্রেমের কথাও প্রকাশ্যে স্বীকার করেছেন তারা। এবার নিজেদের সম্পর্ককে বিয়েতে রূপ দিলেন এই জুটি। বুধবার কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির এক পোস্ট ঘিরে আলোচনায় আসে অর্ণবের বিয়ের বিষয়টি।

আরো পড়ুন: প্রতারণার মামলায় দেবাশীষ বিশ্বাস কারাগারে

সৃজিত অর্ণব-সুনিধি ও মিথিলার সঙ্গে একটি ছবি দিয়ে লিখেছেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’। এরপর জানা যায়, পশ্চিমবঙ্গের আসানসোলে গতকাল অর্ণবের বিয়ের রেজিস্ট্রি হয়।

চস/স

ads here