পটিয়ায় ছাত্রী ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

126
  |  মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯ |  ১১:৩৭ পূর্বাহ্ণ
ads here

পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মালিয়ারা গ্রামে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রী ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছেন।

ads here

আজ মঙ্গলবার (৩০ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মালিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি অস্ত্র, সাত রাউন্ড গুলি ও নয়টি খালি খোসা উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

নিহত যুবকের নাম আরমান (২৫)। তিনি উপজেলার জিরি ইউনিয়নের বাসিন্দা।

র‌্যাব-৭’র সহকারী পরিচালক (গণমাধ্যম) মাশকুর রহমান পূর্বকোণকে বলেন, গোপন সূত্রে খবর পায় পটিয়ার মালিয়ারা গ্রামে তার সহযোগীসহ এলাকায় অবস্থান নিশ্চিত হয়ে পটিয়ার মালিয়ারা গ্রামে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরমান ও তার সহযোগীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে আরমানের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল তল্লাশি চালিয়ে  একটি অস্ত্র, সাত রাউন্ড গুলি ও নয়টি খালি খোসা উদ্ধার করা হয়েছে। মরদেহ চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ময়মনাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন বলেন, গত ১৯ জুলাই অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা হয়।

 

চস/আজহার

ads here