লালমনিরহাটে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়ার মামলায় গ্রেফতার ৬

72
  |  রবিবার, নভেম্বর ১, ২০২০ |  ২:১৮ অপরাহ্ণ
ads here

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে(৫০) পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়ার ঘটনায় পৃথক তিন মামলায় শনিবার (৩১ অক্টোবর) রাত ১১টা পর্যন্ত ছয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ছয় আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

ads here

তিনি জানান, নিহতের জ্যাঠাতো ভাই সাইফুল আলম বাদী হয়ে ৪৩ জনের নাম উল্লেখ করে আরও শত শত অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন (মামলা নম্বর ১৬, ২০২০/৩১ অক্টোবর)। বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে আরও শত শত অজ্ঞাত আসামি উল্লেখ করে পৃথক একটি মামলা দায়ের করেছেন (নম্বর-১৫, ২০২০/৩১ অক্টোবর)। এছাড়া পাটগ্রাম থানার এসআই মো. শাহজাহান বাদী হয়ে পৃথক একটি মামলা দায়ের করেছেন (নম্বর-১৪, ২০২০/৩১ অক্টোবর)।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা তিনটি মামলায় ছয় জন আসামিকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, আমরা পুলিশসহ ৯টি সংস্থা প্রকৃতভাবে জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চলছে। কোনও নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হন, এজন্য আমরা সময় নিয়ে কাজ করছি।

তিনি আরও বলেন, আসামিদের রবিবার লালমনিরহাট আদালতে সোপর্দ করে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হবে।

চস/আজহার

ads here