লক্ষ্মীপুরে গৃহকর্মী ধর্ষণের অভিযোগে কারাগারে বিএনপি নেতা

81
  |  সোমবার, নভেম্বর ২, ২০২০ |  ২:০২ অপরাহ্ণ
ads here

লক্ষ্মীপুরের রায়পুরে আবুল কাশেম পাটোয়ারী (৬২) নামে এক বিএনপি নেতার বিরুদ্ধে গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১ নভেম্বর) বিকালে কিশোরীর মায়ের দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আবুল কাশেমকে কারাগারে পাঠানো হয়েছে।

ads here

গ্রেপ্তারকৃত আবুল কাশেম রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি এবং গৃহকর্মী কিশোরি একই গ্রামের একজন কৃষকের মেয়ে।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গত তিন মাস ধরে ওই কিশোরী উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের বিএনপি নেতা আবুল কাশেমের বাড়িতে (কালাজি পাটারি বাড়ি) গৃহকর্মীর কাজ করছেন। (৩১ অক্টোবর) শনিবার সন্ধায় মেয়েটি তার নিজের বাড়িতে যাওয়ার জন্য কাশেমের কাছে ৫’শ টাকা সহযোগিতা চান। এ সুযোগে কাশেম তার দোতলার কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনা বাড়ীর কয়েকজন নারী দেখে ফেলায় ঘটনাটি জানাজানি হয়ে যায়। ওই রাতেই এঘটনায় মেয়েটির মা থানায় মামলা করলে পুলিশ আবুল কাশেমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত বিএনপি নেতা আবুল কাশেম নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

এ ব্যাপারে রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, কিশোরিকে মেডিকেল রিপোর্টের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। কিশোরীর মায়ের দায়ের করা মামলায় আবুল কাশেমকে কারাগারে পাঠানো হয়েছে।

চস/আজহার

ads here