শাহরুখ খানকে সিনেমায় ফেরাতে ভক্তদের ব্যাকুলতা

127
  |  মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯ |  ২:০৭ অপরাহ্ণ
শাহরুখ
ads here

দীর্ঘদিন বড় পর্দায় অনুপস্থিত বলিউড সুপারস্টার শাহরুখ খান। এ মুহূর্তে তিনি কোনো সিনেমায় কাজ করছেন না। ঘোষণা নেই নতুন কোনো সিনেমারও। সঙ্গত কারণেই হতাশ ভক্তরা। তাই সামাজিক মাধ্যমে নতুন ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা, যার শিরোনাম, ‘উই মিস এসআরকে অন বিগ স্ক্রিন’।

ads here

বলিউডের ‘কিং খান’কে সর্বশেষ দেখা গেছে সাত মাস আগে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায়। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া এই সিনেমায় তার সহ-অভিনেত্রী ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। তবে সিনেমাটি ব্যবসা সফল হয়নি, এমনকি বাজেটের টাকাও তুলতে পারেনি। এরপর নতুন আর কোনো সিনেমায় কাজ করছেন না শাহরুখ।

কয়েক মাস আগে শোনা গিয়েছিল, বন্ধু আমির খানের সুপারিশে রাকেশ শর্মার বায়োপিকে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন এই মহাতারকা। তিনি নিজেও এটা নিশ্চিত করেছিলেন। কিন্তু পরে সেটি আর করা হয়ে ওঠেনি।

এরপর খবর আসে, সাহির লুধিয়ানভির জীবন ও কর্মের ওপর একটি বায়োপিক বানাবেন সঞ্জয় লীলা বানসালি। সেখানে মূল চরিত্রে থাকবেন ‘বাদশাহ’খ্যাত এই তারকা। এছাড়াও ‘ডন ৩’ সিনেমাতে তিনি ফিরবেন বলে শোনা গিয়েছিল। কিন্তু এই তারকা অভিনেতা কোনোটিই নিশ্চিত করে জানাননি।

অবশেষে শাহরুখ খানের ভক্তরা ইন্টারনেটকে হাতিয়ার বানিয়েছেন। তারা কতটা আগ্রহ নিয়ে কিং খানের পরবর্তী সিনেমা ঘোষণার অপেক্ষায় আছেন তা বোঝাতে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার অভিযান শুরু করেছেন।

সামাজিক মাধ্যমে ভক্তরা হ্যাশট্যাগ দিয়ে লিখছেন ‘উই মিস এসআরকে অন বিগ স্ক্রিন’। শাহরুখ খানকে ঘিরে তাদের দারুণ সব স্মৃতি, ছবি, ভিডিও ও লেখালেখিও শেয়ার করছেন টুইটারে। সবারই একই অনুভূতি, একই আবেগ, একই প্রত্যাশা, কবে আবার তারা রুপালি পর্দায় দেখতে পাবেন কিং খানের জাদুকরী অভিনয়!

চস/আজহার

ads here