এবার বই নিয়ে আসছেন টারান্টিনো

114
  |  বুধবার, নভেম্বর ১৮, ২০২০ |  ৩:৫৪ অপরাহ্ণ
এবার বই নিয়ে আসছেন টারান্টিনো
প্রকাশনা প্রতিষ্ঠান হার্পারের সাথে দুটি বইয়ের চুক্তি করেছেন হলিউডের শীর্ষ নির্মাতা কোয়েন্টিন টারান্টিনো। একটি ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ এবং আরেকটি ‘সিনেমা স্পেকুলেশন’।

আগামি গ্রীষ্মেই প্রকাশিত হবে ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ নামে উপন্যাস। ইবুক এবং ডিজিটাল অডিও এডিশনের পাশাপাশি হার্ডবুক কভারেও পাওয়া যাবে বইটি।

ads here

এরপর আসবে টারান্টিনোর ‘ সিনেমা স্পেকুলেশন’। টারান্টিনো একাধিকবার বলেছেন, ক্যারিয়ারের দশম সিনেমা নির্মাণের পর অবসর নিয়ে তিনি বই লেখা শুরু করবেন। প্রকাশনা প্রতিষ্ঠানের তরফ থেকে জানানো হয়েছে, এই বইতে সত্তরের দশকের সিনেমা সম্পর্কে অনেক তথ্য থাকবে। এছাড়াও থাকবে রিভিউ, ব্যক্তিগত লেখা এবং আরও অনেক কিছু।

টারান্টিনো এই প্রসঙ্গে জানান, তিনি বেড়ে উঠেছেন সত্তরের দশকের সিনেমাগুলোর উপন্যাস পড়ে। তাই ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ বইটি নিয়ে আমার মধ্যে উত্তেজনা কাজ করছে।

আরো পড়ুন: দুই বছর পর শুটিংয়ে শাহরুখ

টারান্টিনোর ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমাটি গোল্ডেন গ্লোবে ৫টি, বাফটায় ১০টি এবং অস্কারে ১০টি মনোনয়ন পেয়েছিল।

নবীন অভিনেতা রিক ডাল্টন আর তার বন্ধু স্ট্যান্ট ডাবল ক্লিফ বুথ এর হলিউডে নিজেদের অবস্থান পাকাপোক্ত করার লড়াই এবং কুখ্যাত চার্লস ম্যানশন পরিবারের হত্যাকাণ্ডকে কেন্দ্র করে সাজানো হয়েছে ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’র গল্প।

-ডেডলাইন

চস/স

ads here