মিথ্যা মামলা দায়েরের অভিযোগ সাংবাদিক ফারুকের বিরুদ্ধে

225
ads here
দৈনিক জনতার সহসম্পাদক গোলাম আক্তার ফারুকের (কবি ফারুক আফিনদী) বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লার মেঘনা উপজেলার মহিউদ্দিন হত্যাকাণ্ডের প্রধান আসামি মুজিবসেনা ঐক্যলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লুৎফর রহমানের স্ত্রী শাহানাজ পারভীন গত ২৬ নভেম্বর বাদী হয়ে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলি আদালতে মামলার আবেদন করেন।

আবেদনে ফারুকের আরও দুই ভাইসহ চাচাতো ভাই-ভাতিজাদের বিরুদ্ধে হামলা ও হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে। জানা যায়, জমি নিয়ে চেয়ারম্যান-মেম্বারের উপস্থিতিতে সালিশ চলাকালে লুৎফর গং মাত্র তিন প্রতিবন্ধী সন্তানের বাবা ওষুধ ব্যবসায়ী গোলাম মহিউদ্দিনকে পিটিয়ে হত্যা করে। মহিউদ্দিন হত্যা মামলায় আসামিরা আপসের চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর ঘটনার ১৬ দিন পর হয়রানিমূলকভাবে মামলা দায়ের করে তারা।

ads here

উল্লেখ্য, জমিসংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য গত ১২ নভেম্বর (বৃহস্পতিবার) স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান উল্লাহ ও মেম্বার আলফাজ উদ্দিনের উপস্থিতিতে পরিমাপ চলার সময় মামলার ১ নম্বর আসামি মুজিবসেনা ঐক্যলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে পিটিয়ে হত্যা করা হয় গোলাম মহিউদ্দিনকে। এ ঘটনায় ১৪ নভেম্বর (শনিবার) নিহতের স্ত্রী মাফিয়া বেগম বাদী হয়ে মামলা (নং ৬/৬৯) দায়ের করেন।

সূত্র: সারাবাংলা ডট নেট

চস/আজহার

ads here