বউ ক্রিকেটার, জামাই ফুটবলার

47
ads here

বউ ক্রিকেটার, জামাই ফুটবলার। তবে ভিন্ন দেশের নয়। দুজনই বাংলাদেশের। একজন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অন্যতম স্ট্রাইকার মাহবুবুর রহমান সুফিল এবং প্রমীলা প্রিমিয়ার লিগের ক্রিকেটার জিন্নাত আসিয়া অর্থী।

ads here

মঙ্গলবার নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে বিয়ের সাজে ছবি পোস্ট করেন সুফিল। সেখানে দেখা যায়, সুফিল ফুটবল হাতে ও অর্থী ব্যাট হাতে একে অপরের দিকে তাকিয়ে আছেন। দুজন দুই ভিন্ন ক্রীড়া ইভেন্টের খেলোয়াড় হলেও তাদের পরিণয় ক্রীড়াঙ্গনের দৃষ্টি কেড়েছে।

এর আগে সোমবার (৭ নভেম্বর) সুফিল-অর্থীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের আগে দুজন পা রাখেন অর্থীর জেলা বগুড়ার শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে কনের সতীর্থরা নতুন জুটিকে সংবর্ধনা জানান। এরপর সুফিল ফুটবল ও অর্থী ব্যাট হাতে ফটোসেশন করেন।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অন্যতম পরিচিত মুখ সুফিল সম্প্রতি নেপালের বিরুদ্ধে গোল করে বাংলাদেশকে জয় এনে দিয়েছিলেন। কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলে দেশে ফেরার পরই বিয়ের আসরে বসে যান তিনি। এই স্ট্রাইকারের বাড়ি সুনামগঞ্জে।

অন্যদিকে অর্থী রাজশাহী বিভাগের হয়ে নিয়মিত ক্রিকেট খেলছেন। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে খেলা এই তরুণী এর আগে প্রমীলাদের ইমার্জিং দলের ক্যাম্পেও ডাক পেয়েছিলেন।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) পড়ার সময়ই সুফিল ও অর্থীর পরিচয় হয়। বন্ধুত্ব থেকে একসময় ভালোবাসায় জড়িয়ে পড়েন দুজন। এরপর পরিবারের সম্মতিতেই বাকি জীবনের জন্য একে অপরের সঙ্গী হলেন তারা। জানা গেছে, বগুড়ার একটি মোটেলে ঘরোয়া পরিবেশে দুজনের বিয়ে সম্পন্ন হয়। দুই পরিবারের সদস্যরা ছাড়াও বগুড়ার নারী ক্রিকেটাররা সেখানে উপস্থিত ছিলেন।

ads here