এলিমিনেটরে টস হেরে ব্যাটিং করছে মুশফিকের ঢাকা

37
ads here

লিগপর্বের শেষ আর প্লে-অফ রাউন্ডের শুরুটা মিলে গেল এক বিন্দুতে। শনিবার সন্ধ্যায় বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে শেষ হয়েছিল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের লিগ পর্ব। আজ (সোমবার) প্লে-অফ রাউন্ডের প্রথম ম্যাচ অর্থাৎ এলিমিনেটরেও খেলবে তারা।

ads here

যেখানে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। সবশেষ ম্যাচটিতে আগে ব্যাট করে ঢাকাকে ২ রানে হারিয়েছিল বরিশাল। এবার আগে ব্যাট করবে ঢাকা। এই ম্যাচে হারলেই নিতে হবে বিদায়। জিতলে অপেক্ষা করতে হবে কোয়ালিফায়ার-১ ম্যাচের পরাজিত দলের বিপক্ষে কোয়ালিফায়ার-২ এ খেলার।

প্রথম রাউন্ডে দুই দলের মুখোমুখি সাক্ষাতে একটি করে ম্যাচ জিতেছে ঢাকা ও বরিশাল। প্রথম ম্যাচে বরিশালকে ৭ উইকেটে হারিয়েছিল ঢাকা। আর লিগপর্বের শেষ ম্যাচটিতে ঢাকাকে ২ রানে হারিয়ে প্লে-অফের টিকিট নিশ্চিত করেছে বরিশাল।

এলিমিনেটরের গুরুত্বপূর্ণ ম্যাচটিতে অপরিবর্তিত একাদশ নিয়েই খেলতে নেমেছে দুই দল।

ফরচুন বরিশাল একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, সোহরাওয়ার্দি শুভ ও কামরুল ইসলাম রাব্বি।

বেক্সিমকো ঢাকা একাদশ
মুশফিকুর রহীম (অধিনায়ক, উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম শেখ, আলআমিন জুনিয়র, আকবর আলী, সাব্বির রহমান, মুক্তার আলি, রুবেল হোসেন, রবিউল ইসলাম রবি, ইয়াসির আলি রাব্বি, শফিকুল ইসলাম ও নাসুম আহমেদ।

ads here